শিরোনাম:
ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১
---

Newsadvance24
সোমবার ● ১৫ জুলাই ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে বিশিষ্টজনদের মিলনমেলা
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে বিশিষ্টজনদের মিলনমেলা
২৩৫ বার পঠিত
সোমবার ● ১৫ জুলাই ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে বিশিষ্টজনদের মিলনমেলা

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক, শিক্ষক, চিকিৎসক, সাংস্কৃতিক এবং বিভিন্ন শ্রেনী পেশার গুণীজন, বিশিষ্টজনসহ প্রায় ২শতাধিক ব্যক্তিবর্গের অংশ গ্রহনে কমলনগর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান মিলনমেলায় পরিণত হয়েছে। রোববার সন্ধ্যায় কমলনগর প্রেসক্লাবের এ অভিষেক অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট জনরা অংশ নেন।

কমলনগর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি ইউছুফ আলী মিঠু’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর - ৪ (রামগতি -কমলনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস, সহকারী কমিশনার (ভূমি) শামসুদ্দিন মোঃ রেজা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:আবু তাহের পাটোয়ারী, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তহিদুল ইসলাম। লক্ষ্মীপুর স্টার কে এস হসপিটালের চেয়ারম্যান, সিআইপি মোঃ আবদুল করিম ও আইয়ুবনগর ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট গুণীজন সিরাজুল ইসলাম বাবুল আইয়ুঁব। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবে সাবেক সাধারণ সম্পাদক কাজী মুহাম্মদ ইউনুছ।

---

প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মুছা কালামুল্লাহ’র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ আবদুল মোতালেব, মাওলানা জায়েদ হোসাইন আল ফারুকী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, উপজেলা দূনীর্তি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নুর সেলিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো.সফিক উদ্দিন, হাজিরহাট মাদ্রাসা ম্যনিজিং কমিটির সহ-সভাপতি আক্তার হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুুবুল ইসলাম দোলন, নোয়াখালী জেলা বিএডিসি কর্মকর্তা মিরাজ হোসেন শান্ত ও প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক দেশ রুপান্তর পত্রিকার প্রতিনিধি আমজাদ হোসেন আমু প্রমূখ।

---

অনুষ্ঠানে বিশিষ্টজনদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সোহেল রানা, সমবায় কর্মকর্তা মোঃ হানিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাজেদা আক্তার সুমি, উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ নুরুল হুদা চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান মাও,হুমায়ুন কবির,লক্ষ্মীপুর ওয়েল কেয়ার হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমজাদ হোসেন মিস্টার, সাহেবের হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আবুল খায়ের, বীর মুক্তিযোদ্ধা মোঃ মফিজ মাস্টার, হাজিরহাট হামিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাও,মো,দেলোয়ার হোসেন। মাতাব্বর নগর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও,মো, আলী হোসেন, কমলনগর কলেজের অধ্যক্ষ মোঃ আরিফ হোসেন,তোরাবগঞ্জ কলেজের অধ্যক্ষ মোঃ মুন্না, মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মাও হাবিব উল্লাহ বাহার, হাজিরহাট সরকারী মিল্লাত একাডেমির প্রধান শিক্ষক মোঃ সাখাওয়াত হোসেন, তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন আহমেদ, চর লরেন্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ওমর ফারুক দোলন, কালকিনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বেলায়েত হোসেন ও ফজুমিয়ার হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুস শহীদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন।

---

এ সময় প্রধান অতিথি সাংবাদিকরা সরকারের কাজের সমালোচনার পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকান্ড ‍গুলো আরো ভালো ভাবে তুলে ধরার আহবান করেন। । কমলনগর-রামগতির নদী ভাঙ্গন রোধে সাংবাদিকদের ভূমিকার কথা স্মারণ করে তিনি বলেন, অনুষ্ঠানটি কমলনগরের বিভিন্ন মতপার্থক্যের লোকের মিলনমেলার পরিণত হয়েছে। এমন ব্যতিক্রমী আয়োজনের জন্য তিনি সকলকে ধন্যবাদ দেন। অনুষ্ঠানে বক্তারা আরো বলেন, প্রেসক্লাব আছে বলেই সাংবাদিকরা এখন কিছুটা হলেও নিরাপদে কাজ করার সুযোগ পাচ্ছে। তবে বর্তমান সময়ে প্রেস ক্লাবের নামের সঙ্গে মিল রেখে বিভিন্ন সংগঠন গড়ে তোলা হচ্ছে। যারা সাংবাদিকদের নাম ভাঙিয়ে সাধারণ মানুষদের বিভিন্নভাবে হয়রানি করে আসছে । এদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে প্রশাসনসহ স্থানীয়দের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অন্যদিকে যারা সমাজ ও দেশের কল্যাণে ভালো সাংবাদিকতা করছে তাদেরকে উৎসাহ দিতে হবে এবং তাদের পাশে দাঁড়াতে প্রশাসনের প্রতি অনুরোধ করেন সবাই।

অনুষ্ঠানের শেষে প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি ইউছুফ আলী মিঠু কমলনগর প্রেসক্লাবের উন্নয়নে বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের এগিয়ে আসার আহবান করেন।

অভিষেক অনুষ্ঠানের শুরুতে অতিথিদের সবাইকে ফুল দিয়ে বরণ করেন, প্রেসক্লাবের সাংবাদিকরা।

প্রসঙ্গত ২০০৬ সালে লক্ষ্মীপুরের সাবেক বৃহত্তর উপজেলা ভেঙ্গে কমলনগর নামে আরো একটি উপজেলা গঠন করা হয়। ২০০৮ সালে স্থানীয় সাংবাদিকরা একত্রিক হয়ে কমলনগর প্রেসক্লাব গঠন করা হয়।









চট্টগ্রাম এর আরও খবর

কমলনগরে বানভাসি ১৬শ’ কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ কমলনগরে বানভাসি ১৬শ’ কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ
আ স ম বর সবসময় মানুষের কল্যাণে কাজ করেছেন : তানিয়া রব আ স ম বর সবসময় মানুষের কল্যাণে কাজ করেছেন : তানিয়া রব
কমলনগরে বন্যা দুর্গত এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প কমলনগরে বন্যা দুর্গত এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প
শফিউল বারীর বাবুর স্বপ্ন পুরণে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই : বিথীকা বিনতে হোসাইন শফিউল বারীর বাবুর স্বপ্ন পুরণে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই : বিথীকা বিনতে হোসাইন
কমলনগরে বন্যার্তদের মাঝে জেএসডি’র ত্রান বিতরণ কমলনগরে বন্যার্তদের মাঝে জেএসডি’র ত্রান বিতরণ
কমলনগরে খাল দখলকারীদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান শুরু কমলনগরে খাল দখলকারীদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান শুরু
রাজনীতিতে গুনগত পরিবর্তন এসেছে, যারা বুজতে পারবে না, তারা টিকবে না : আমীর খসরু রাজনীতিতে গুনগত পরিবর্তন এসেছে, যারা বুজতে পারবে না, তারা টিকবে না : আমীর খসরু
কমলনগরে চিরকুটে বিচার চেয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা কমলনগরে চিরকুটে বিচার চেয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা
কমলনগরে পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কমলনগরে পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ
উপজেলা ছাত্র দলের নেতৃত্বে প্যানেল চেয়ারম্যান ও উদ্যোক্তার ওপর হামলা উপজেলা ছাত্র দলের নেতৃত্বে প্যানেল চেয়ারম্যান ও উদ্যোক্তার ওপর হামলা

আর্কাইভ